শিক্ষার্থী তথ্য
এসএসসি কারিকুলাম
ট্রেডের নামঃ জেনারেল ইলেকট্রনিক্স |
শিফটঃ ১ম |
কারিকুলামঃ এসএসসি (SSC) |
ক্রমিক |
শ্রেণী |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের
|
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
৯ম |
২৭ |
৯ |
০ |
৩৬ |
৩৪ |
২ |
০ |
৩৬ |
১০০ |
২ |
১০ম |
৩৪ |
২ |
০ |
৩৬ |
২২ |
১ |
০ |
২৩ |
৮৫.১৯ |
ট্রেডের নামঃ ওয়েল্ডিং এন্ড ফেব্রিকেশন |
শিফটঃ ১ম |
কারিকুলামঃ এসএসসি (SSC) |
ক্রমিক |
শ্রেণী |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের
|
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
৯ম |
৩৭
|
০ |
০ |
৩৭ |
৩১ |
০ |
০ |
৩১ |
১০০ |
২ |
১০ম |
৩১ |
০ |
০ |
৩১ |
১৩ |
৪ |
০ |
১৭ |
৮৫ |
ট্রেডের নামঃ ফুড প্রসেসিং এন্ড প্রিজারভেশন |
শিফটঃ ১ম |
কারিকুলামঃ এসএসসি (SSC) |
ক্রমিক |
শ্রেণী |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের
|
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
৯ম |
২১ |
২ |
০ |
২৩ |
২০ |
৯ |
০ |
২৯ |
১০০ |
২ |
১০ম |
২০ |
৯ |
০ |
২৯ |
- |
- |
- |
- |
- |
ট্রেডের নামঃ এ্যাপারেল ম্যানুফেকচারিং বেসিকস |
শিফটঃ ১ম |
কারিকুলামঃ এসএসসি (SSC) |
ক্রমিক |
শ্রেণী |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য
|
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
৯ম |
২ |
২৮ |
১ |
৩০ |
০ |
৩১ |
০ |
৩০ |
৯৬.৮ |
২ |
১০ম |
০ |
৩০ |
০ |
৩০ |
- |
- |
- |
- |
- |
এইচএসসি কারিকুলাম
ট্রেডের নামঃ ইলেকট্রনিক কন্ট্রোল এন্ড কমিউনিকেশন |
শিফটঃ ১ম |
কারিকুলামঃ এইচএসসি (HSC) |
ক্রমিক |
শ্রেণী |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য
|
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী
|
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
১১শ |
৭ |
০ |
০ |
৭ |
- |
- |
- |
- |
- |
২ |
১২শ |
৩ |
৩ |
০ |
৬ |
- |
- |
- |
- |
- |
ট্রেডের নামঃ ক্লদিং এন্ড গার্মেন্টস ফিনিশিং |
শিফটঃ ১ম |
কারিকুলামঃ এইচএসসি (HSC) |
ক্রমিক |
শ্রেণী |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের
|
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী সংখ্যা |
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
১১শ |
১ |
৪ |
০ |
৫ |
- |
- |
- |
- |
- |
২ |
১২শ |
- |
- |
- |
- |
- |
- |
- |
- |
- |
ট্রেডের নামঃ ওয়েল্ডিং এন্ড ফেব্রিকেশন |
শিফটঃ ১ম |
কারিকুলামঃ এইচএসসি (HSC) |
ক্রমিক |
শ্রেণী |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের
|
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
১১শ |
৬ |
০ |
০ |
৬ |
৪ | ৩ |
০ |
৭ |
৭০ |
২ |
১২শ |
৩ |
৩ |
০ |
৬ |
- |
- |
- |
- |
- |
ট্রেডের নামঃ ফুড প্রসেসিং এন্ড প্রিজারভেশন |
শিফটঃ ১ম |
কারিকুলামঃ এইচএসসি (HSC) |
ক্রমিক |
শ্রেণী |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের
|
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
১১শ |
- |
- |
- |
- |
- |
- |
- |
- |
- |
২ |
১২শ |
- |
- |
- |
- |
- |
- |
- |
- |
- |
জেএসসি কারিকুলাম
ট্রেডের নামঃ প্রযোজ্য নহে |
শিফটঃ ১ম |
কারিকুলামঃ জেএসসি (JSC) |
ক্রমিক |
শ্রেণী |
ভর্তিকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
পাশকৃত শিক্ষার্থীর পরিসংখ্যান (জন) |
মন্তব্য (পাশের
|
||||||
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
ছাত্র |
ছাত্রী |
বিশেষ চাহিদা সম্পন্ন
|
মোট |
|||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১ |
৬ষ্ঠ |
৬৮ |
৩৮ |
০ |
১০৬ |
৬৮ |
৪০ |
|
১০৮ |
৯৪.৭৪ |
২ |
৭ম |
৭৫ |
৫৭ |
০ |
১৩২ |
৬৯ |
৩৬ |
|
১০৫ |
৯৩.৭৫ |
৩ |
৮ম |
৮৪ |
৪০ |
১
|
১২৪ |
৭২ |
৩৩ |
|
১০৫ |
১০০ |